বাবা-মাসহ করোনামুক্ত হয়েছেন নাজমুল অপু

বেশ কিছুদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন বাংলাদেশের একাধিক ক্রিকেটার। যার মধ্যে মাশরাফি বিন মুর্তজা, নাফিস ইকবালদের সাথে নাগিন ড্যান্সে খ্যাতি পাওয়া নাজমুল ইসলাম অপু। আক্রান্ত হয়েছিলেন অপুর বাবা-মাও।

কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসার পর থেকে আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়েছেন তিনি। সাথে বাবা-মায়ের চিকিৎসাও চলেছে ঘরেই। তবে এবার স্বস্তির খবর দিয়েছেন অপু। নিউজ ক্রিকেট ২৪ ডট কমকে পিতা-মাতাসহ করোনা মুক্ত হওয়ার খবর অপু নিজেই দিয়েছেন। বুধবার পুনরায় করোনাভাইরাস পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এসেছে তারকা এই ক্রিকেটারসহ তাঁর বাবা-মায়ের।

অপু বলেন, ‘বাবা-মাসহ আমার রিপোর্ট নেগেটিভ এসেছে। আল্লাহর রহমতে আর কোন ভয় নেই। আমরা তিনজনও সম্পূর্ণ সুস্থ আছি। সবাইকে ধন্যবাদ এই সময়টাতে আমার এবং আমার পরিবারের পাশে থাকার জন্য।’

এদিকে করোনা মহামারির শুরু থেকেই অসহায় মানুষের দ্বারে দ্বারে ঘুরেছেন নাজমুল ইসলাম অপু। ত্রাণ বিতরণসহ নানান ধরণের সহায়তায় সরাসরি মাঠে নেমেছিলেন খোদ জাতীয় দলের এই তারকা। সদ্য নিযুক্ত বাংলাদেশ ওয়ানডে অধিনায়কের সঙ্গে কাঁধে কাঁধে মিলিয়ে লড়াই করছেন করোনা দুর্যোগ মোকাবেলায়।

শেষমেশ কদিন নিজেই পড়ে গিয়েছিলেন করোনার বিষধর ছোবলে। অপুর করোনাভাইরাস আক্রান্তের খবরে ভারী হয়েছিল টাইগার ক্রিকেট তথা গোটা দেশের বাতাস। বিশেষ করে গত কয়েক মাসের একজন মানবিক অপুর জন্য প্রভুর নিকট দু’হাত তুলেছেন সকলেই। অবশেষে সকলের দোয়া আর ভালোবাসায় জয় করেছেন করোনা। সুস্থ হয়েছেন নাগিন অপু, সাথে তাঁর বাবা-মাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *